ব্রাহ্মণবাড়িয়া জেলা সম্পর্কে কটাক্ষ করায় সাংবাদিক জ.ই.মামুনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ

স্টাফ রিপোর্টার: ব্রাহ্মণবাড়িয়া জেলা সম্পর্কে বাজে মন্তব্য করায় এটিএন বাংলার বার্তা সম্পাদক সাংবাদিক জ.ই. মামুনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি সুজন দত্ত

রবিবার (১৯ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়া জেলা জর্জ কোর্টে এডভোকেট গোলাম মহিউদ্দিন আহমেদ স্বপনের মাধ্যমে জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি সুজন দত্ত এ লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন।

লিগ্যাল নোটিশে উল্লেখ করা হয়, গত শনিবার বিকাল ৪টায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংবাদিক জ.ই.মামুন নামীয় তার ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়েছেন “এখন কাউকে গালি দিতে ইচ্ছা করলে বলা যাবে-তুই একটা ব্রাহ্মণবাড়িয়া“ যা ব্রাহ্মণবাড়িয়া জেলার ৩২ লক্ষ মানুষের মনে আঘাত লেগেছে। এমন স্ট্যাটাস সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে তার দ্রুত ছড়িয়ে পড়ে এবং তার বিরুদ্ধে নিন্দার ঝড় উঠে।

এরই প্রতিবাদ সরূপ রবিবার (১৯ এপ্রিল) সাংবাদিক জ.ই. মামুনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয়।

লিগ্যাল নোটিশে আরো উল্লেখ করা হয়, লিগ্যাল নোটিশ পাওয়ার ১০দিনের মধ্যে উক্ত পোস্ট প্রত্যাহারসহ ব্রাহ্মণবাড়িয়ার ৩২ লক্ষ মানুষের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে এবং জেলার ৬জন সংসদ মহোদয়ের সাথে স্বাক্ষাতে নিঃশর্ত ক্ষমা চাওয়ার জন্য আহবান করেন। অন্যথায় তার বিরুদ্ধে প্রচলিত ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে এবং এর সকল দায় তারই বহন করতে হবে বলে উল্লেখ করেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন