‘আমরা ৯৫’ এর কার্যক্রমে যুক্ত হলেন জেলা প্রশাসক

আখাউড়া: ‘কালকের রোজগার আজকে পেলাম, সড়কে বের না হওয়ার শপথ নিলাম’- কাগজে লেখা বাক্যটি পড়ে শুনালেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. হায়াত-উদ-দৌলা খাঁন। মাথা নেড়ে, এক গাল হেসে এতে সায় দিলেন অটোরিকশা চালক আলী ও খোরশেদ মিয়া।
‘আমরা ৯৫ ‘ নামে সংগঠনের উদ্যোগে ওই দুই অটোচালকের হাতে জনপ্রতি ৪০০ টাকা করে নগদ সহায়তা প্রদান করা হয়। চালকরা জেলা প্রশাসককে আশ্বস্থ করলেন আগামীকাল তারা অটো নিয়ে সড়কে নামবেন না।
‘আমরা ৯৫ ‘ নামে সংগঠনের উদ্যোগের প্রশংসা করে জেলা প্রশাসক ‘আমরা ৯৫’ এর প্রতি আহবান জানালেন, যেন একদিন নয় চলমান করোনা পরিস্থিতিতে কেউ আর অটোরিকশা নিয়ে বেরুবেন না এমন ব্যবস্থা নিতে।


আখাউড়ার রাধামাধব আখড়ায় সংগঠনের এ কার্যক্রমে আরো যুক্ত হয়েছেন, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া থানার ওসি মো. রসুল আহমেদ নিজামী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাপস চক্রবর্তী। এ সময় ১১০ জনের মাঝে প্রশাসন কর্তৃক প্রদত্ত খাদ্য ও নগদ সহায়তা দেয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন