বিএমসি’তে বিনামূল্যে একশত করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা সেবার ঘোষণা করলেন ডা. আবু সাঈদ

নিজস্ব প্রতিবেদক: করোনা সংক্রমণ থেকে মুক্তি পাওয়ার জন্য বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিরলসভাবে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। দম যাবার একটু অবকাশ নেই কারো। এমনিভাবে মধ্যম আয়ের দেশ বাংলাদেশের চিকিৎসকও পিছিয়ে নেই।

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত রোগীদের কীভাবে, কোথায় চিকিৎসা দেয়া হবে তা নিয়ে টানাপোড়েন থাকলেও এগিয়ে এসেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃত্তি সন্তান ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. মো. আবু সাঈদ। তিনি ঘোষণা দিয়েছেন এখন থেকে তিনি তাঁর মেডিকেল কলেজে বিনামূল্যে একশত করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা সেবা দিয়ে যাবেন।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. মো. আবু সাঈদ কালের দর্পণকে জানান, আগামীদিনে সরকারি ব্যবস্থাপনার পর বিকল্প হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার ১০০ করোনায় আক্রান্ত রোগীর জন্য চিকিৎসা সেবা, থাকা ও খাবারের জন্য সব ব্যবস্থা করার ঘোষণা দিয়েছেন। তিনি আরো জানান, যেহেতু করোনাভাইরাস এখন মহামারি আকারে ধারণ করেছে সেহেতু এ মহামারি আমাদের সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়। আমাদের সবারই উচিৎ এমন দূর্যোগে সরকারের পাশে থেকে জনগণের সেবা করা। তাহলেই আমরা একটি নতুন দিনের শুভ সূচনা দেখতে পাবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন