করোনা সংকটে ব্রাহ্মণবাড়িয়ায় শিল্পীদের পাশে শিল্পকলা একাডেমি

ব্রাহ্মণবাড়িয়া: প্রাণঘাতী করোনাভাইরাসের সংকট মোকাবেলায় অস্বচ্ছল ও কর্মহীন হয়ে পড়া শিল্পীদের পাশে দাঁড়িয়েছে  ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমি। করোনা ও লকডাউনের কারণে সংকটে থাকা জেলা শহরের অর্ধশত বাউলশিল্পী, কণ্ঠশিল্পী, যন্ত্রশিল্পী, আবৃত্তিশিল্পী,রনাট্যশিল্পীদের হাতে ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর সহায়তায় জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে একহাজার করে নগদ টাকা ভালোবাসা হিসেবে তুলে দেয়া হয়

বৃহস্পতিবার (৩০এপ্রিল) সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শিল্পী ও শিল্পের প্রতি ভালোবাসা বিনিময় শীর্ষক অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, জেলা শিল্পকলা একাডেমির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সাধারণ সম্পাদক এসআরএম উসমান গনি সজিব, যুগ্ম-সম্পাদক মো.মনির হোসেন, আনোয়ার হোসেন সোহেল, কার্যকরী সদস্য বাছির দুলাল।

এ ব্যাপারে জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এসআরএম উসমান গনি সজিব জানান, জেলা শিল্পকলা একাডেমি নিজস্ব উদ্যোগ নিয়ে স্থানীয় সংসদ সদস্যের সহযোগিতায় কর্মহীন হয়ে পড়া অস্বচ্ছল শিল্পীদের পাশে ভালোবাসার হাত প্রসারিত করার প্রয়াসেই এই ক্ষুদ্র প্রচেষ্টা চালিয়েছে। এই দুঃসময়ে শিল্পীদের প্রতি এমন ভালোবাসা দেখানোও জরুরী মনে করেছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন