তিতাস পাড়ের ২০০ জেলে পরিবারে ত্রাণ বিতরণ

 

স্টাফ রিপোর্টার : করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া প্রায় ২০০ জেলে পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য চাল, ডাল, লবণ, আলু, তেল, পেঁয়াজ ও সাবান বিতরণ করা হয়েছে। ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়ার ট্রেজারার এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুনের নির্দেশে ব্রাহ্মণবাড়িয়া শিক্ষকদের নিয়ে গড়া তোলা সংগঠন ‘পাশে আছি আমরা’ এর পক্ষ থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার সকালে পৌর এলাকার গৌকর্ণঘাট উচ্চ বিদ্যালয় মাঠে নিরাপদ দূরত্ব বজায় রেখে আনুষ্ঠানিকভাবে সাধারণ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া।

ইউএনও পঙ্কজ বড়ুয়া জানান, ব্রাহ্মণবাড়িয়া শিক্ষকদের অর্থায়নে দুইশতাধিক কর্মহীন জেলে পরিবারকে সহযোগিতা করা হয়েছে। সবাইকে করোনা প্রতিরোধে সরকারি যে নির্দেশনা দেয়া হয়েছে সেগুলো মেনে চলার আহবান জানানো হয়েছে।

তিনি আরও বলেন, এ সময় সবাইকে যে যার অবস্থান থেকে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এএসএম শফিকুল্লাহ, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ওসমান গণি সজীব, সরকারি কলেজের সহকারী অধ্যক্ষ মো. হামজা মাহমুদ, নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিদুল ইসলাম, গৌকর্ণঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল ভৌমিক, গৌকর্ণঘাট ওর্য়াড কমিশনার ফেরদৌস মিয়া, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনসহ সংগঠনের সদস্যরা। সূত্র : ডেইলি বাংলাদেশ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন