নবীনগরে অগ্রণী ব্যাংকে কর্মরত সকলেই করোনা নেগেটিভ

নবীনগর: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর বাজারে অবস্থিত অগ্রণী ব্যাংক শাখায় কর্মরত ১১ জন কর্মকর্তা-কর্মচারীর সকলেরই করোনা নমুনা পরীক্ষায় ‘নেগেটিভ’ পাওয়া গেছে।

মঙ্গলবার (০৫ মে) ঢাকা থেকে পাওয়া করোনার নমুনা পরীক্ষায় এঁদের দেহে নেগেটিভ পাওয়া যায় বলে নিশ্চিত হওয়া গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান (ভারপ্রাপ্ত) ডা. হাবিবুর রহমান কিছুক্ষণ আগে সত্যতা নিশ্চিত করেন।

জানা গেছে, নবীনগর বাজারের সদর রোডে অবস্থিত অগ্রণী ব্যাংকের ওই শাখায় কর্মরত প্রিন্সিপাল অফিসার শরীফুল ইসলাম গত ২২ এপ্রিল বুধবার অফিস করে বিকেলে ঢাকায় যান। কিন্তু ২৬ এপ্রিল রবিবার তাঁর পরিবারের পক্ষ থেকে নবীনগর অগ্রণী ব্যাংক শাখার ম্যানেজারকে ফোন করে জানানো হয়, শরীফুল করোনা উপসর্গ নিয়ে ঢাকায় অসুস্থ হয়ে পড়েন।

পরে ঢাকায় তার নমুনা পরীক্ষায় পজিটিভ পাওয়ার সংবাদটি গত ২৯ এপ্রিল নবীনগরে এসে পৌঁছলে ব্যাংকটির ওই শাখায় কর্মরত স্টাফ ও গ্রাহকদের মধ্যে ভীতি ও আতঙ্ক ছড়িয় পড়ে।

বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবগত করানো হলে ইউএনও মোহাম্মদ মাসুমের নির্দেশে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান (ভারপ্রাপ্ত) ডা. হাবিবুর রহমান ব্যাংকটিতে স্বাস্থ্যকর্মী পাঠিয়ে বিকেলেই ব্যাংকে কর্মরত ১১ জন স্টাফের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়।

অগ্রণী ব্যাংক নবীনগর শাখার ব্যবস্থাপক মোবারক হোসেন বলেন, আল্লাহর অশেষ রহমতে ব্যাংকের ১১ জন স্টাফের সকলেরই নমুনা পরীক্ষার ফলাফল আজ নেগেটিভ এসেছে। তাই এখন আর ব্যাংকে গ্রাহকদের যাতায়াতে আর কোনো সমস্যা নেই। তবে করোনায় আক্রান্ত ব্যাংকটির প্রিন্সিপাল অফিসার শরীফুল ইসলাম এখনও ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন বলেও তিনি জানান।

গৌরাঙ্গ দেবনাথ অপু
কলামিস্ট

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন