নাসিরনগরে বিভিন্ন রোগে আক্রান্তদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ।। এমপি ফরহাদ

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর: নাসিরনগরে ক্যান্সার,কিডনি ও লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজডসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ২৯ জন রোগীর মধ্যে চিকিৎসা সহায়তা হিসেবে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত উপজেলা সমাজসেবা বিভাগের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব চেক বিতরণ করা হয়।

সোমবার (১৩এপ্রিল) দুপুরে স্থানীয় অফিসার্স ক্লাব চত্বরে সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম এমপি ১৫ জনের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেন। বাকিদের ১৪টি চেক বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হবে।

অনুষ্ঠানে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন করোনা ভাইরাস মোকাবেলায় নাসিরনগরবাসীর জন্য যা যা করা প্রয়োজন তাই করা হবে। তাই করোনাভাইরাস মোকাবেলায় ঘরে থাকুন, গণজমায়েত এড়িয়ে চলুন এবং সকলকে সরকারি সকল নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ জানান। পাশাপাশি করোনা পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্তবান মানুষসহ যারা জনগণের পাশে এগিয়ে আসছেন তাদেরকে তিনি ধন্যবাদ জানান।
চেক হস্তান্তরের সময় উপজেলা চেয়ারম্যান ডা. রাফিউদ্দিন আহমেদ, উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী, থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান, ওসি (তদন্ত) কবির হোসেন, জেলা পরিষদ সদস্য হাজ্বী ফারুকুজ্জামান ফারুক, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মিজানুর রহমানসহ অনুদান গ্রহীতারা, আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন