নাসিরনগরে ব্যক্তিগত অর্থায়নে অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণ

আকতার হোসেন, নাসিরনগর: করোনাভাইরাসের কারণে কর্মহীন সুবিধাবঞ্চিত মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলা দলিল লেখক সমিতির সদস্য সচিব ও গোকর্ণ এগ্রো ফিসারীজের পরিচালক ভানু দেবের সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে এসব পৌঁছে দেয়া হয় ।
মঙ্গলবার (১৪এপ্রিল) সকালে তার নিজ এলাকা গোর্কণ ইউনিয়নের চৈয়ারকুড়ির হরিজন পাড়াসহ গোকর্ণ গ্রামের কর্মহীন হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, পেয়াঁজ, আলু, লবন, সাবানসহ নিত্য প্রয়োজনীয় পণ্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীগুলো অসহায় পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন প্রভাষক মো. শাহ জালাল, আওয়ামীলীগ নেতা আবেদ আলী, ছাত্রলীগ নেতা সৈয়দ আসিফ উল হক, সৈয়দ তুর্জয়, মো. ওয়াসিম, মো. রঞ্জুসহ আরো অনেকে।
এসময় ভানু দেব বলেন, মাননীয় সংসদ সদস্য বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম ভাইয়ের নির্দেশে আমার ব্যক্তিগত পক্ষ থেকে সামান্য কিছু সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আশা করি সমাজের বিত্তবান মানুষ যার যার সামর্থ্য অনুয়াযী এই পরিস্থিতি মোকাবেলায় জনগণের পাশে এগিয়ে আসবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন