নাসিরনগর উপজেলায় করোনায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সব দোকান পাট-শপিং মল ও মার্কেট বন্ধ থাকবে

?

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সব দোকান পাট-শপিং মল ও মার্কেট বন্ধ থাকবে মর্মে ঘোষণা দেয়া হয়েছে।

সোমবার (১১ মে) সকালে নাসিরনগর বাজারে অনুষ্ঠিত ব্যবসায়ী প্রতিনিধি ও উপজেলা প্রশাসনের এক জরুরী মত বিনিময় সভায় করোনা ভাইরাস পরিস্থিতি বিস্তার ঠেকাতে এবং স্বাস্থ্য ঝুঁকির বিষয়টি চিন্তা করে এ ঘোষণা দেয়া হয়। উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফীর সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান ডা. রাফিউদ্দিন আহমেদ, সহকারী কমিশনার ভূমি তাহমিনা আক্তার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অভিজিৎ রায়, থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান আবুল হাসেম, ভলাকুট ইউপি চেয়ারম্যান রুবেল মিয়াসহ উপজেলা প্রশাসন, থানা পুলিশ, বাজার পরিচালনা কমিটি, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় যৌথ ঘোষণায় বলা হয়-সারা বাংলাদেশের মত নাসিরনগরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া গেছে। তাই বর্তমান পরিস্থিতিতে নাসিরনগর উপজেলাকে করোনা মুক্ত রাখতে ও তার বিস্তার রোধকল্পে সরকারের পূর্ববর্তী নির্দেশনা মোতাবেক ঔষধ, খাদ্যদ্রব্য, কাচাঁবাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ব্যতীত অন্য সব দোকান-পাট আজ (১১ মে) থেকে বন্ধ রাখার সিন্ধান্ত নেয়া হল। অনুমোদিত দোকান-পাট সকাল ৮টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এবং ঔষধের দোকান ২৪ ঘণ্টা খোলা থাকবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত গৃহীত সিন্ধান্ত বলৎ থাকবে। কেউ তা অমান্য করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও উপজেলা নিবার্হী কর্মকর্তা জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন