নাসিরনগরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত-৩৫

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া): নাসিরনগরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু‘পক্ষে সংঘর্ষে নারীসহ প্রায় ৩৫ জন আহত হয়েছে। ০১ এপ্রিল ২০২০ বুধবার সকালে চাতলপাড় ইউনিয়নের ফকিরদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে ফকিরদিয়া গ্রামের ছোট ছোট ছেলেরা ক্রিকেট খেলতে চাইলে করোনা ভাইারাসের কথা বলে স্থানীয় স্বেচ্ছাসেবক কয়েকজন এতে বাঁধা দেয়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দু‘পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর জের ধরে ০১ এপ্রিল ২০২০ বুধবার সকালে ফকিরদিয়া মুন্সী বাড়ির শাহ হোসেনের লোকজন ও সরকার বাড়ির আলমগীর মিয়ার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। দু‘ঘণ্টাব্যাপি এ সংঘর্ষ চলাকালে উভয়পক্ষই দেশীয় অস্ত্রশস্ত্র ব্যবহার করে।

এ সময় কয়েকটি বাড়িঘরে ভাংচুরের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে চাতলপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয়পক্ষে প্রায় ৩৫ লোক আহত হয়। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় রাকিব সরকার(২৫)ও কাইয়ুম সরকারকে(৩০) জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বাকি ১৯ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
চাতলপাড় তদন্ত কেন্দ্রের ইনচার্জ রঞ্জন কুমার ঘোষ ঘটনার সত্যতা স্বীকার করে জানায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু‘পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এখনো কোন পক্ষ মামলা দায়ের করেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন