“পাশে আছি আমরা’র পক্ষ থেকে এক লক্ষ বায়ান্ন হাজার পাঁচ শত

ব্রাহ্মণবাড়িয়া : প্রফেসর ফাহিমা খাতুনের নিবিড় তত্বাবধানে শিক্ষা পরিবারের সদস্যদের নিয়ে গড়া” পাশে আছি আমরা” করোনা ভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে কর্মহীন, নিম্ন আয় ও অসহায় মানুষের জন্য সহায়তা কর্মসূচি পরিচালনা করে যাচ্ছে।
বুধবার (০৬ মে)  ৪র্থ পর্যায়ের সহায়তা প্রদান করা হয়। এ পর্যায়ে বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়ন ও চরইসলামপুর ইউনিয়নের কর্মহীন ও অসহায় ৩০৫ জন মানুষের মধ্যে জনপ্রতি ৫০০/-টাকা হারে এক লক্ষ বাহাত্তর হাজার পাঁচশত টাকা প্রদান করা হয়। সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি বিভিন্ন স্থানে “পাশে আছি আমরা’র” কার্যক্রম পরিচালিত হচ্ছে।
বৈশ্বিক পরিস্থিতির শিকার এই মানুষগুলোর জন্য “পাশে আছি আমরা”র পক্ষ হতে এই সহায়তা মানুষের জন্য ভালোবাসার উপহার। উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ হামজা মাহমুদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট তানভীর ভূইয়া, সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুল আলম, ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এস আর এম ওসমান গনি সজীব, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রভাষক সাইফুর রহমান শাকিলসহ স্থানীয় সামাজিক নেতৃবৃন্দ।
কর্মসূচি বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক কৃতজ্ঞতা জানান কর্মসূচির প্রধান পৃষ্ঠপোষক সাবেক মহাপরিচালক, গ্রেড -১,মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর বাংলাদেশ, ঢাকা এবং ট্রেজারার,ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ফাহিমা খাতুন।
 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন