“পাশে আছি আমরা”র ৫ম পর্যায়ের খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি

ব্রাহ্মণবাড়িয়া: “পাশে আছি আমরা “র ৫ম পর্যায়ের খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

প্রফেসর ফাহিমা খাতুনের পরিচালনায় ও নিবিড় তত্বাবধানে শিক্ষা পরিবারের সদস্যদের নিয়ে গড়া “পাশে আছি আমরা” করোনা ভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে কর্মহীন, নিম্ন আয় ও অসহায় মানুষের জন্য সহায়তা কর্মসূচি পরিচালনা করে যাচ্ছে।

বৃহস্পতিবার (০৭ মে) জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কর্মসূচির ৫ম পর্যায়ে ৬০ জন বেদে পরিবার ও ৪০ জন তৃতীয় লিঙ্গের মোট ১০০জনকে জনপ্রতি ১০০০ টাকা করে মোট ১,০০,০০০ টাকা প্রদান করেন “পাশে আছি আমরা”র প্রধান পৃষ্ঠপোষক, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-১) ও ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুন।

এ পর্যন্ত ৫টি ধাপে মোট ১৩৭৫টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ আর্থিক অনুদান বাবদ মোট ৯,২২,২১৮.০০ টাকা বিতরণ করা হয়েছে। এ সময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পংকজ বড়ুয়া, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ হামজা মাহমুদ, সাংবাদিক মো.আরজু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এস আর এম ওসমান গনি সজীব, মডেল গার্লস হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব পারভীন আক্তার, নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক জনাব সাহিদুল ইসলাম প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন