বিজয়ণগরের বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) জানাজা অনুষ্ঠিত

বিজয়নগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলা বাস্তবায়নের অন্যতম ব্যক্তিত্ব, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) গত বৃহস্পতিবার রাত  ১০:৪৫ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮বছর।

কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) কিডনিসহ নানান রোগে ভুগছিলেন। দীর্ঘদিন তিনি অসুস্থ হয়ে চিকিৎসাধীন ছিলেন। তাঁর স্ত্রী আগেই মৃত্যবরণ করেছেন। তিনি তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী আত্মীয়স্বজন রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) ১৯৫১ সালের ডিসেম্বরের ১৫ তারিখে ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের সাতগাঁও গ্রামে ঐতিহ্যবাসী চৌধুরী পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা সরকারি তিতুমীর কলেজের সাবেক ভিপি ছিলেন। চান্দুরা ইউনিয়ন পরিষদের পাঁচ বারের চেয়ারম্যান ছিলেন। বৃহত্তর সদর উপজেলা পূর্বাঞ্চলের ১০ ইউনিয়নের সভাপতি ছিলেন ও বিজয়নগর উপজেলা বাস্তবায়নে উল্লেখযোগ্য ভূমিকায় ছিলেন তিনি।

এই বিষয়ে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান জানান, করোনাভাইরাস সংক্রমণের আতঙ্কে দেশে লকডাউন থাকার কারণে স্বল্প পরিসরে সাতগাঁও তারঁ নিজ গ্রামে ভোর ৫:৩০মিনিটে জনাজা অনুষ্ঠিত হয়।। এছাড়াও মুক্তিযোদ্ধা হিসেবে তাঁকে গার্ড অব অনার প্রদান করাসহ যাবতীয় কার্যক্রম করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন