বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণকালে টেলিকনফারেন্সে রাশেদ খান মেনন

বিজয়নগর: বৃহস্পতিবার ( ৯ এপ্রিল) সকাল ১১ টায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বিজয়নগর শাখার উদ্যোগে উপজেলার চান্দুরা বাজারসহ বিভিন্ন স্থানে কর্মহীন হতদরিদ্র ৩০০ টি পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় টেলিকনফারেন্সে পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি জেলা-উপজেলা সর্বস্তরের নেতৃবৃন্দকে করোনায় কর্মহীন হতদরিদ্র মানুষের খাদ্যসামগ্রী দিয়ে পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা যার যার জায়গা থেকে সকলে মিলে এক সঙ্গে হাতে রেখে কাজ করলেই এ মহামারী করোনাকে রোধ করা সম্ভব।

কর্মহীন মানুষের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক, দয়া করে অকারণে আপনারা ঘর থেকে বের হবেন না। সুস্থ্য সবল থাকতে চাইলে অব্যশই সবাইকে পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সে সাথে শিশু ও বয়স্কদের প্রতি আরো যত্নশীল হতে হবে। আমরা একটু সচেতন হলেই এ মহামারি করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে পারব।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, ডি,সি,সি ডোপিং কন্ট্রোল বিভাগ ,ফিফা ওয়ার্ল্ড কাপ ২০১৮ সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়াম ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ আব্দুল মতিন, বিজয়নগর প্রেসক্লাব সভাপতি মৃণাল চৌধুরী লিটন, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অশোক রায় চৌধুরী, জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য সঞ্জয় রায় পোদ্দার (মন্তু), উপজেলা ওয়ার্কাস পার্টির সভাপতি রায় মোহন চৌধুরী, চান্দুরা ইউনিয়ন ওয়ার্কার্স পার্টির সভাপতি দুলাল মিয়া, সাধারণ সম্পাদক অপূর্ব দেব, শ্রমিকনেতা শাহিন শা, উপজেলা যুব মৈত্রীর যুগ্ম-আহ্বায়ক ইয়াসিন আরাফাত প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন