বিজয়নগরের হরষপুর ইউনিয়ন পরিষদে ত্রাণের চাল বিতরণ

 

কামরুল হাসান, বিজয়নগর: বিজয়নগর উপজেলার ৫নং হরষপুর ইউনিয়ন পরিষদ থেকে সরকার ঘোষিত নিম্ন আয়ের মানুষদের ত্রাণ সহায়তা কর্মসূচি আওতাভুক্ত বিশেষ সহায়তা কর্মসূচির মাধ্যমে নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (৭এপ্রিল) সকালে হরষপুর ইউনিয়ন পরিষদে নিম্ন আয়ের মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় হরষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সারওয়ার রহমান ভুইয়া ছাড়াও উপস্থিতি ছিলেন হরষপুর ইউনিয়ন পরিষদের ট্যাগ অফিসার মো. আমান উল্লাহ, ইউনিয়ন পরিষদের সচিব মো. খুরশেদ আলম, হরষপুর ইয়ং স্টার ক্লাবের সভাপতি মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, এপিপি বাংলা ডট কমের সম্পাদক এস এম কামরুল হাসান শান্ত, ইউনিয়নের উদ্যোক্তা মো. নাহিদ খাঁন প্রমুখ।
বিতরণের বিষয়ে হরষপুর ইউনিয়ন পরিষদের সচিব মো. খুরশেদ আলম বলেন আমরা এক টন চাল বরাদ্দ পেয়েছি। প্রত্যেকটি ওয়ার্ডের মেম্বারদের সহযোগিতায় প্রকৃত নিম্ন আয়ের মানুষের তালিকা করে বিতরণ করছি।

হরষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সারওয়ার রহমান ভুইয়ার বলেন, আমাদের হরষপুর ইউনিয়নে অনেক নিম্ন আয়ের মানুষ রয়েছে। আমরা শুধু এক টন চাল বরাদ্দ পেয়েছি। এই সামান্য বরাদ্দ দিয়ে সবাইকে খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া সম্ভব না। তাই আমি আশা করব এবং অনুরোধ করব আমাদের হরষপুর ইউনিয়নের বিত্তবান সবাই যার যার পাড়া প্রতিবেশি নিন্ম আয়ের মানুষজনদের পাশে দাঁড়ান এবং সরকার আদেশ নির্দেশ মেনে জরুরী কাজ না থাকলে বাড়ির বাহিরে যাবেন না। তিনি সকলকে পরিষ্কার পরিছন্ন থাকার আহবান করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন