বিষ্ণপুর ইউপি চেয়ারম্যানের বাড়িতে যাবার পথে সরকারি ১৪ বস্তা চাল আটক

এসএম টিপু, বিজয়নগর: ব্রাহ্মবাড়িয়ার বিজয়নগরে সরকারি ভাবে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি ধরে বিক্রির জন্য বরাদ্দকৃত চাল অন্য জায়গায় নিয়ে যাওয়ার পথে ১৪ বস্তা চাল রাস্তার মধ্যে আটক করা হয়েছে। রবিবার ( ১২ এপ্রিল) বেলা ১১টার সময় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় রাস্তার মধ্যে এ চালগুলো আটক করা হয়।

জানা যায়, উপজেলার বিষ্ণুপুর রানোর বাজারের ডিলার মো. শাহিন মিয়ার গোডাউন থেকে টমটম গাড়ি দিয়ে নেয়ার পথে দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় স্থানীয়দের হাতে গাড়িসহ ১৪ বস্তা চাল আটক করা হয়। স্থানীয় সূত্রে জানা গেছে , টমটম দিয়ে চালগুলো নেয়ার পথে স্থানীয়রা আটক করেন। এসময় স্থানীদের খবর পেয়ে এলাকার দুইজন ইউপি সদস্য ও শিল্পী তাভরিজ সরকার ঘটনার স্থলে উপস্থিত হয়। তাবরিজ সরকার বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। গিয়ে টমটম চালককে জিজ্ঞাসা করলে তারা বলেন, ডিলার শাহিন মিয়া এ চাল বিষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যানের নিকট রেখে আসতে পাঠিয়েছেন। পরে আমরা উপজেলা প্রশাসনকে অবগত করি। প্রশাসনের লোকজন এসে চালগুলো উপজেলায় নিয়ে গেছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মেহের নিগার বলেন, আমি খবর পেয়ে লোক পাঠিয়েছি। চালগুলো উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থ গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন