বীর মুক্তিযোদ্ধা সেলিম চৌধুরীর প্রয়াণে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামলেীগের শোক

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, একসময়ের তুখোড় ছাত্রলীগ নেতা, তিতুমীর কলেজের সাবেক ভিপি, মহান মুক্তিযুদ্ধের বীর মুক্তিযোদ্ধা, চান্দুরা ইউনিয়ন পরিষদের ৫বার নির্বাচিত চেয়ারম্যান, বিজয়নগর উপজেলা বাস্তবায়ন আন্দোলনের পুরোধা নেতৃত্ব কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) এর মহাপ্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা গণমানুষের নেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জননেতা আল মামুন সরকার।

গত শুক্রবার (২৪এপ্রিল) এক বিবৃতিতে নেতৃবৃন্দ এ শোক জানান। এসময় নেতৃবৃন্দ প্রয়াত সেলিম চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতিও গভীর সমবেদনা জানান।

শোক বিবৃতিতে জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক জানান,সেলিম চৌধুরী ছাত্র জীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শ ও সংগ্রামের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের সন্তান হিসেবে নিবেদিত ছিলেন। মহান মুক্তিযুদ্ধের প্রস্তুতিপর্ব ও মুক্তিযুদ্ধে তিনি অসামান্য সাহসী ভূমিকা পালন করেন। বিজয়নগর উপজেলা বাস্তবায়নে তার ভূমিকা ছিলো অতুলনীয়। উপজেলা বাস্তবায়ন আন্দোলনে তিনি ছিলেন পুরোধা নেতৃত্ব। তিতাস পূর্বাঞ্চলের মানুষের সুখে-দুঃখে তিনি পাশে ছিলেন অভিভাবক হিসাবে। তাঁর মৃত্যুতে আওয়ামীলীগ একজন বলিষ্ঠ নেতাকে হারালো আর বিজয়নগরবাসী তাদের একজন অভিভাবককে হারালো।


উল্লেখ্য যে, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) গত ২৩ এপ্রিল রাত ১০:৪৫ মিনিটে কিডনীজনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন