ব্রাহ্মণবাড়িয়ায় আশা‘র উদ্যোগে ২৩‘শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

আকতার হোসেন ভুইয়া: করোনা পরিস্থিতি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সারাদেশব্যাপী আশা‘র ১২ কোটি টাকার খাদ্য সহায়তার অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় ২ হাজার ৩‘শ কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে জেলা প্রশাসনের মাধ্যমে ত্রাণ বিতরণ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা আশা।

বুধবার (১৩ মে) সকালে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মেহেদী হাসান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, আশার হবিগঞ্জ ডিভিশনাল ম্যানেজার মো. সাজিদুল ইসলাম চৌধুরী, আশার ডিস্ট্রিক ম্যানেজার গোলাম মোস্তুফা, আশা ভাদুঘর অঞ্চলের সিনিয়র আর এম মো. মিজানুর রশীদ চৌধূরী, আর এম নাসিরনগর অঞ্চল মো. হোসেন আলী, আর এম সদর অঞ্চল হালিমা খাতুন, আর এম আশুগঞ্জ অঞ্চল মো. বোরহান উদ্দিন, আর এম সরাইল অঞ্চল মো. শরীফ উদ্দিন, আর এম নবীনগর অঞ্চল সুজিত দাস, এনজিও সমন্বয়কারী এস এম শাহীনসহ ব্রাঞ্চ ম্যানেজার ও লোন অফিসারগন উপস্থিত ছিলেন। ত্রাণ সহায়তায় মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ২ কেজি মসুর ডাল ও ১ কেজি লবণ।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও পরিস্থিতি মোকাবেলার জন্য এই ত্রাণ বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন আশার ডিভিশনাল ম্যানেজার মো. সাজিদুল ইসলাম চৌধুরী। তিনি জানান, ব্রাহ্মণবাড়িয়ার ৯ উপজেলায় ২ হাজার ৩‘শ পরিবারকে খাদ্য সহায়তা প্রদানের জন্য সংশ্লিষ্ট জেলা প্রশাসকের কাছে খাদ্য সহায়তার প্যাকেট হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন