ব্রাহ্মণবাড়িয়ায় ৯৭-৯৯ এসএসসি এইচএসসি ব্যাচের বন্ধুরা ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধকল্পে সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরে থাকা অসহায় ও দরিদ্র ১০০টি পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া ৯৭-৯৯ এসএসসি এইচএসসি ব্যাচের বন্ধুরা

মঙ্গলবার ( ২১ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো প্রতি পরিবারের জন্য ১০কেজি চাল, ২কেজি আটা, ২কেজি ডাল, ২লিটার তৈল, ৫কেজি আলু, ২কেজি পেঁয়াজ, ২কেজি চিড়া, আধা কেজি খেজুর।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া ৯৭-৯৯ এস.এস.সি এইচ.এস.সি ব্যাচের বন্ধু মো. কামরুজ্জামান খান টিটু বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার এস,এস,সি-৯৭ ও এইচ.এস.সি-৯৯ (৯৭-৯৯) এর ব্যাচের বন্ধুদের উদ্যোগে দেশের এই দূর্যোগে হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো। সামনে রোজা, আমরা সামাজিক দায়িত্ববোধ থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। দুযোর্গেই মনুষ্যত্বের পরিচয়। নিজেদের দায়িত্ববোধ থেকেই বন্ধুদের উদ্যোগে আজ ১০০টি পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়েছে। তিনি সমাজের সকল বিত্তবানদের এই দুযোর্গের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছানোর সময় আমাদের বন্ধু মো. খালেদ মাহমুদ, আতিকুল্লাহ তারিফ, আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন। ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান, দেশকে বাঁচান।

 

০১৮১৩৭৭৭৭৭৪
সোহেল আহাদ, ব্রাহ্মণবাড়িয়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন