ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি ইউকে’র পক্ষ থেকে হাজার পরিবারকে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া: করোনাভাইরাস সংক্রমণ রোধে সারা বিশ্ব আজ গৃহবন্দী। প্রায় সব দেশেই লকডাউন নামক গৃহবন্দী যেখানে এক নয়, দুই নয়, শত নয়, হাজার হাজার মানুষ মারা পড়ছে। বিশ্বে কর্মজীবি মানুষ প্রায় দুই মাস যাবৎ কর্মহীন হয়ে পড়েছে। নিজের ভবিষ্যৎ নির্ভাবনায় ‍রেখে এমন পরিস্থিতিতে বিদেশ থেকেও প্রবাসীরা দেশের অসহায় মানুষদের কথা ভাবছে যা হাজার মাইল দূরে থেকেও দেশের কথা, মানুষের কথা মাথায় রেখে নিজের অসহায়ত্ব লুকিয়ে রেখেও ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব ইউকে (বিসি ইউকে) পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়ার এক হাজার পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে।

শুক্রবার ০১লা মে উপলক্ষে বিসিইউকের পক্ষ থেকে নাটাই উত্তর ইউনিয়নে ইফতার ও খাদ্যসামগ্রীগুলো বিতরণ করেন মো. শরীফুল ইসলাম ভূইয়া। বিসিইউকে উল্লেখিত রাজঘর নিবাসী অন্ধ পরিবার প্রধান হেলাল মিয়াকেও প্রদান করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন নাটাই উত্তর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুল্লাহ্ বাহার।

এছাড়াও সমন্বয়কারী শাহ্ মো. ইয়াছিন ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব ইউকে (বিসি ইউকে) পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল স্কুল প্রাঙ্গণে ২০০ পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন। বিতরণকালে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. লোকমান হোসেনসহ আরো অনেকেই।

সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. লোকমান হোসেন বলেন, আমরাতো কিছুটা হলেও ঘর থেকে বের হতে পারছি। কিন্তু যুক্তরাজ্যে অতি জরুরি ছাড়া ঘর থেকে বের হওয়ার কোন সুযোগ নেই। এমন উদ্ভট পরিস্থিতিতে বৃটেনের লন্ডন থেকেও যাঁরা আমাদের দেশের মানুষের কথা ভেবেছে তারা সত্যিই দেশপ্রেমিক। তাঁরা যেন সেখানে সুস্থ থাকে সে দোয়া করি।

উল্লেখ্য যে, ব্রাহ্মণবাড়িয়া ইউকে (বিসিইউকে) পক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় সমন্বয়ের দায়িত্ব পালন করেন নাটাই উত্তর ইউনিয়নের শরীফুল ইসলাম ভূইয়া ও শহরের কাজীপাড়া মহল্লার শাহ্ মো. ইয়াছিন। তারা দুজনের সমন্বয়ের জেলার নয়টি উপজেলায় উপকমিটি করে উপহারগুলো বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন