সদর যুবলীগ নেতা জসিমের নিজ উদ্যোগে আরো ৫০ পরিবারের মাঝে খাদ্যপণ্য বিতরণ

সদর : ব্রাহ্মণবাড়িয়া সদর যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা তার ব্যক্তি উদ্যোগে আরো ৫০ পরিবারের মাঝে খাদ্যপণ্য বিতরণ করেছেন।

সোমবার (২০ এপ্রিল) সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উড়শীউড়া গ্রামের কান্দিপাড়ার হত দরিদ্র কর্মহীন কর্মজীবিদের মাঝে এ খাদ্যপণ্য বিতরণ করেন। খাদ্যপণ্যে ৫ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ  ও ১ কেজি লবণ।

তিনি বলেন, করোনাভাইরাস সংক্রমণ বিস্তার যেন না ঘটে সে কারণে আমাদের সরকার বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের মানুষকে নিরাপদে রাখার জন্য হোম কোয়ারেন্টিনের পাশাপাশি আমাদের জেলাকে লকডাউনের আওতায় রেখেছেন। সদর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য আমার নেতা  র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী মহোদয়ের পক্ষ থেকে আজ আমার গ্রামের হত দরিদ্র মানুষের মাঝে খাদ্যপণ্য বিতরণ করতে পেরে নিজের মনে অনেকটা আনন্দ উপভোগ করছি। আল্লাহ্ যেন আমাদের এ সংকটময় দিনগুলো থেকে মুক্তি দেন।

উল্লেখ্য যে, গত শুক্রবার (১৭ এপ্রিল) মো. জসিম উদ্দিন রানা তার নিজ উদ্যোগে সদর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য  র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর পক্ষ থেকে নিজ গ্রামে ২০০ পরিবারের মাঝে খাদ্যপণ্য বিতরণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন