জন্মদিনে একশত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নেতা বাহার মোল্লা

স্টাফ রিপোর্টার , ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে সরকারি নির্দেশনা মোতাবেক ঘরে থাকা কর্মহীন ১০০ পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার মো। বাহারুল ইসলাম মোল্লা।
সোমবার দুপুরে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্মৃতি পাঠাগারে প্রধান অতিথি হিসেবে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন  বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার। প্রতিটি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১কেজি আটা, ১কেজি আলু এবং ১কেজি পিয়াজ বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলাম, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, সাংবাদিক আবদুন নূর, নিয়াজ মোহাম্মদ খান বিটু, নজরুল ইসলাম শাহাজাদা,  মোশাররফ হোসেন বেলাল, উজ্জ্বল চক্রবর্তী, খন্দকার শফিকুল আলম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাদিকগণ।

এ ব্যাপারে মো. বাহারুল ইসলাম মোল্লা বলেন, দুর্যোগেই মনুষত্বের পরিচয়। আমি আমার সামাজিক দায়িত্ববোধ থেকেই কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছি।  তিনি বলেন, আমার ৫১তম জন্মদিনে ১০০জন অসহায় পরিবারের পাশে দাঁড়াতে পেরে আমার কাছে খুবই ভালো লাগছে। তিনি সমাজের বিত্তবানদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন