সুলতানপুর ইউনিয়নের মাদ্রাসা মসজিদের ইমাম মোয়াজ্জিনদের খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা মোকাবেলায় রমজান উপলক্ষে সুলতানপুর ইউনিয়নের সকল মাদ্রাসা মসজিদের ইমাম এবং মোয়াজ্জিন সাহেবদের খাদ্যসামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন।

শুক্রবার (২৪এপ্রিল)  ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন চেয়ারম্যান শেখ ওমর ফারুক তার নিজস্ব তহবিল থেকে ইউনিয়নের সকল (১০১টি) মাদ্রাসা মসজিদের ইমাম ও মুয়াজ্জিন সাহেবদের জন্য করোনা ভাইরাস সংক্রমণের দুর্যোগ সময়ে বিশেষ সহায়তা প্রদান করেন। তিনি প্রতিজন ইমাম সাহেবের জন্য পাঁচশত (৫০০) টাকা এবং মুয়াজ্জিন সাহেবের জন্য দু’শত (২০০) টাকা করে প্রদান করেন। পাশাপাশি প্রতিজনকে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল প্রদান করেন।

তিনি সর্বমোট নগদ সত্তর হাজার সাতশত টাকা ও এক হাজার দশ কেজি চাল, চারশত আট কেজি আলু, দুইশত দুই কেজি ডাল প্রদান করেন। এসময় বিভিন্ন মসজিদের ইমাম ও মুয়াজ্জিনগণ উপস্থিত ছিলেন।

এমন প্রণোদনা পেয়ে অনেকেই বলেন কখনো কেউ আমাদেরকে এভাবে স্মরণ করেনি কখনো, আমাদের প্রতি কেউ খেয়ালও করেননি। শেখ ওমর ফারুক সাহেবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এটা বাংলাদেশের প্রতিটি চেয়ারম্যানের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

এ সময় চেয়ারম্যান শেখ ওমর ফারুক বলেন, এটা আমার পক্ষ থেকে সামান্য কিছু উপহার ইমাম মুয়াজ্জিন সাহেবদের জন্য। সমাজের বিত্তবান যারা আছেন সকলেই যেন মাওলানা সাহেবগণের খোঁজ খবর রাখেন এই আহ্বান জানান। তিনি আরো বলেন, আমার বাবা লায়ন ফিরোজুর রহমান এই ইউনিয়নে দীর্ঘ বছর চেয়ারম্যান ছিলেন। তিনি এ এলাকার উন্নয়নের জন্য সার্বিক চেষ্টা করে গেছেন। ইউনিয়নবাসীর সহযোগিতা নিয়ে ইনশা আল্লাহ আমিও আমার বাবার মত জনগণের সেবা করে যাবো।  তিনি যেকোনো দূর্যোগে জনগেণর পাশে থাকবেন বলেও নিশ্চয়তা দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন