করোনাভাইরাস সংক্রমণরোধে প্রশংসনীয় ভূমিকায় মোকতাদির চৌধুরী এমপি,, জসিম রানা

ব্রাহ্মণবাড়িয়া: নভেল করোনাভাইরাসের কারণে দুর্যোগ মুহূর্তে জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির ভূয়সী প্রশংসায় ব্রাহ্মণবাড়িয়া সদর যুবলীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন রানা।

নভেল করোনাভাইরাসের কারণে বিশ্ব স্বাস্থ্য (WHO) হৃদরোগ ও ডায়াবেটিস রোগী আক্রান্ত ষাটোর্ধ্ব মানুষকে সতর্ক থেকে ঘরে থাকার জন্য পরামর্শ দিয়েছেন, আমাদের প্রিয় নেতা ষাটোর্ধ্ব বয়স এবং হৃদরোগ ও ডায়াবেটিস রোগ থাকা সত্ত্বেও কিছুদিন পূর্বে ভারত থেকে আমাদের প্রিয় নেতা হার্ট সার্জারি করে এসেছেন । নভেল করোনাভাইরাসের কারণে অনেক জনপ্রতিনিধিই সুরক্ষায় চলে যায়। কিন্তু শারীরিক অসুস্থতার মধ্যেও ব্রাহ্মণবাড়িয়াবাসীর কথা চিন্তা করে ছুটে আসেন। ছুটে এসে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মহোদয়ের সাথে সভা করে ব্রাহ্মণবাড়িয়ার জনগণের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করার জন্য নির্দেশ দিয়েছেন প্রিয় নেতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

আমাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা আল মামুন সরকারকে এবং জেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে নির্দেশ দিয়েছেন অসহায় গরীবদের পাশে থাকার জন্য এবং তাদেরকে সহযোগিতা করার জন্য। প্রিয় নেতার ছুটে আসা দেখে নেতাকর্মীরা শারীরিক অসুস্থতা বিবেচনা করে বার বার না আসার অনুরোধ করেন। ফলে তিনি ঢাকায় থাকলেও, করোনা ভাইরাসের কারণে দেশের ক্রান্তিলগ্নে দুর্যোগ মুহূর্তে আমাদের ব্রাহ্মণবাড়িয়ার তিতাস পাড়ের গর্বিত সন্তান, অত্যন্ত সাহসী, মেধাবী, বিচক্ষণ রাজনীতিবিদ আমার প্রিয় নেতা, প্রিয় অভিভাবক, “জননেতা র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি” মহোদয়। ১০,০০০ অসহায় পরিবারের মাঝে ত্রান উপহার পৌঁছে দিয়েছেন এবং তা অব্যাহত রেখেছেন।

তিনি সব সময় দলীয় নেতাকর্মীদের কে ফোন করে ব্রাহ্মণবাড়িয়াবাসীর খোঁজ খবর নিচ্ছেন এবং সহযোগিতা করার জন্য নির্দেশ দিচ্ছেন। প্রিয় নেতার নির্দেশে দলীয় নেতা কর্মীরা যার যার সামর্থ্য অনুযায়ী যার যার এলাকায় গরীবদের মাঝে ত্রাণ বিতরণ করছেন। তাদেরকে সহযোগিতা করছেন। এমনকি প্রিয় নেতার নির্দেশে জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগ, জেলা স্বেচ্ছাসেবক লীগ ও সকল সংগঠন গরীব কৃষকের পাশে দাঁড়িয়ে কৃষকদেরকে ধান কেটে দিচ্ছেন। দেশের এই ক্রান্তিলগ্নে দুর্যোগ মুহূর্তে যে ভূমিকা রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। ব্রাহ্মণবাড়িয়াবাসী মনে রাখবে, কখনো কোনদিন ভুলবে না। আসুন আমরা সকলে প্রিয় নেতার জন্য আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন প্রিয় নেতাকে সুস্থ রাখে, ভালো রাখে। কারণ প্রিয় নেতা ভালো থাকলে ,আমরা ব্রাহ্মণবাড়িয়াবাসী ভালো থাকবো, আমরা ভালো থাকবো, আমাদের প্রয়োজনে, প্রিয় নেতার প্রয়োজন ।

জসিম উদ্দিন রানা
সাধারণ সম্পাদক
ব্রাহ্মণবাড়িয়া সদর আওয়ামী যুবলীগ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন