জেলা যুবলীগ সভাপতি প্রার্থী ভিপি হাসানের ব্যক্তি উদ্যোগে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি হাসান সারোয়ারের ব্যক্তিগত উদ্যোগে শহরের মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯এপ্রিল) শহরের কাজীপাড়াস্থ তাঁর বাড়িতে গিয়ে জানা যায়, তিনি প্রতিদিন নিরবে রাতের অন্ধকারে শহরের বিভিন্ন পাড়া মহল্লায় থাকা প্রায় এক হাজার অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে নিজ উদ্যোগে মানুষের বাড়িতে গিয়ে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন। খাদ্যসামগ্রীর মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ২ কেজি আটা, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি বুট, একটি সাবান ইত্যাদি। এছাড়াও তিনি তাঁর কর্মীদের প্রতিদিন নগদ অর্থ প্রদান করছেন।

এ বিষয়ে ভিপি হাসান সারোয়ার জানান, করোনা প্রভাবের কারণে কর্মজীবি মানুষ এখন গৃহ বন্দী হয়ে কর্মহীন। এমন পরিস্থিতিতে আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আহবানে ও আমার নেতা ব্রাহ্মণবাড়িয়া সদর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর নির্দেশনায় আমার সাধ্য অনুযায়ী মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী পৌঁছে দিতে পেরে আমার ভাল লাগছে। দেশের এই দূর্যোগে দেশের মানুষের পাশে দাঁড়াতে পেরেছি তাতেই আমি আল্লাহ্র কাছে শুকরিয়া আদায় করছি। তিনি সকলকে ঘরে থাকার জন্য আহবান জানান।

উল্লেখ্য যে, ভিপি হাসান সারোয়ার ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ১৯৯৭-৯৮ সনের সাবেক ভিপি নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রার্থী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন