বন্ধুত্বের বন্ধনে সর্বদাই পাশে, আমরা বন্ধু ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের খাদ্যসামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া: ‘‘বন্ধুত্বের বন্ধনে সর্বদাই পাশে” এমন স্লোগান নিয়ে ২০১৭ সালের শেষ প্রান্তে ব্রাহ্মণবাড়িয়া শহরে অবস্থিত অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়, ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় ও রামকানাই হাই একাডেমি বিদ্যালয়ের ১৯৯৬, ৯৭, ৯৮ সনের এসএসসি পরীক্ষার্থীদের একত্রি করে আমরা বন্ধু সংগঠন দাঁড়িয়েছে। আমরা বন্ধু সংগঠনের মূল উদ্দেশ্য অসহায় বন্ধুর বিপদে সম্মুখীন হয়ে পাশে থাকা।

বুধবার (২৯এপ্রিল) আমরা বন্ধু ব্রাহ্মণবাড়িয়া’ সংগঠনের নিজ উদ্যোগে শহরের বিভিন্ন জায়গায় থাকা অসহায় গরীব দেড় শতাধিক পরিবারকে উপহার হিসেবে রমজানের খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। জেলা শহরের পুরাতন কাচারি ভবনে সংগঠনের কার্যালয় থেকে এগুলো বিতরণ করা হয়। উপহার সামগ্রীতে ছিল চাউল, ডাল, তৈল, পেঁয়াজ, আলু।

সংগঠনের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও পবিত্র মাহে রমজানে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন তারা। পূর্বেও বিভিন্ন সময়ে ব্রাহ্মণবাড়িয়ার অসহায় মানুষের পাশে থেকেছেন। এই ধারা অব্যাহত থাকবে বলে তারা আশা প্রকাশ করেন।

উল্লেখ্য যে, আমরা বন্ধু সংগঠনের অসহায় বন্ধুদের জন্যও সংগঠনের নিজস্ব অর্থায়নে উপহার সামগ্রী প্রদান করা হবে বলে জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন