তামিম এর অভাব পূরণ করবে ইমরুল কায়েজ কিন্তু সাকিব এর অভাব! Tamim Shakib Al Hasan

তামিম এর অভাব পূরণ করবে ইমরুল কায়েজ কিন্তু সাকিব এর অভাব! Tamim Shakib Al Hasan

সিলেট টেষ্টে থাকছেন না Tamim Shakib Al Hasan। বাংলাদেশের প্রধান দুই জন খেলোয়ার কে ছারাই নামতে হচ্ছে সিলেটে জিম্বাবুয়ের সাথে টেষ্ট ম্যাচ খেলতে। 

Tamim Shakib Al Hasan
Tamim Shakib Al Hasan


এসব কথা সবারই জানা। কিন্তু তাদের অভাব কি পুরুন করতে পারবেন বাকিরা? ইমরুল ভালো খেলায় তামিমের অভাবটা হয়তো আপাদতো মনে হচ্ছে না। কিন্তু সাকিব এর অভাবটা কে পুরন করবে। 
কারন সাকিব বাংলাদেশের ব্যাটিং বলিং দুটাতেই পারদর্শি। সাকিব ছারা বাংলাদেশ দল একটু হলেও নরবরে। তাই বলাই যাই সাকিব এর অভাব পূরণ করার মতো বাংলাদেশ দলে কি কেউ নেই? 

Imrul Kayes Photos, Imrul Kayes Photos 2018
Imrul Kayes Photos


হ্যাঁ একজন কে তার বিকল্প হিসাবে ভাবাই যাই। তিনি হচ্ছে মেহেদি হাসান মিরাজ। আপনারা হয়তো ভাবতেই পারেন সাকিব এর অভাব মেহেদি কিভাবে পূরন করবে। কিন্তু মেহেদি তার প্রামান অনেক দিন ধরেই দিচ্ছে। মেহেদি বলিং এর পাশাপাশি ব্যাটিংও যে কম জানেন না তার প্রমান তো মেহেদি অনেকবারই দিয়েছেন। 


এই তো কয়েক দিন আগেই এশিয়া কাপে যখন বাংলাদেশ দলের ওপিনিং ব্যাটসম্যানরা একের পর এক ব্যার্থ হচ্ছিলেন তখন মেহেদিকে ওপিনিং এ পাঠানো হয়েছিল। আর মেহেদি ও তার সুযোগটা কাজে লাগিয়েছিলেন।

mehedi hasan miraz photos 2018
Mehedi hasan miraz photos


তিনি প্রমান করতে পেরেছিলেন যে সেও ব্যাটিং কম জানেন না। এসব দিক বিবেচনা করলে সাকিব এর অভাব মেহেদি কে দ্বারা পূরন করা সম্বব হতেও পারে। তাই এখন শুধু দেখার পালা সিলেট টেষ্টে সাকিব এর অভাবটা মেহেদি পূরণ করতে পারেন কি না।

Leave a Comment